মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার ইউএনও’র অফিস-থানাসহ বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২২শে আগস্ট বিকালে পাংশা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, থানা, পৌরসভা, এয়াকুব আলী স্মৃতি পাঠাগার-ক্লাব এবং বাবুপাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন।
বিকাল ৩টায় জেলা প্রশাসক প্রথমে পাংশা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শনকালে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে উপজেলার সার্বিক বিষয়াদী নিয়ে আলোচনা ও ডেঙ্গু প্রতিরোধে উপজেলা পরিষদের গৃহীত কার্যক্রম পর্যালোচনাসহ উপজেলা নির্বাহী অফিসারের রেজিস্টার ও নথিপত্র পরীক্ষা-নিরীক্ষা শেষে পরিদর্শন বইতে মন্তব্য লিপিবদ্ধ করেন।
এরপর তিনি বিকাল ৪টায় পাংশা থানা পরিদর্শন করেন। থানা পরিদর্শনের প্রাক্কালে থানা পুলিশের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর তিনি থানার অফিসার ইনচার্জের অফিস কক্ষে থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপজেলা নির্বাহী অফিসার, থানার অফিসার ইনচার্জ ও পরিদর্শক (তদন্ত)সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সাথে আলোচনা এবং থানার রেজিস্টার পরীক্ষা-নিরীক্ষাসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সরবরাহকৃত পরিদর্শন ছক অনুযায়ী পরিদর্শন শেষে পরিদর্শন বইতে মন্তব্য লিপিবদ্ধ করেন।
পাংশা থানা পরিদর্শন শেষে বিকাল ৫টায় জেলা প্রশাসক পাংশা পৌরসভা কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তিনি পাংশা পৌরসভার মেয়র, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার(ভূমি), পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে ডেঙ্গু প্রতিরোধে পৌরসভার গৃহীত কার্যক্রমসহ পৌরসভার উন্নয়ন কার্যক্রম এবং নাগরিক সেবা কার্যক্রম নিয়ে মতবিনিময় শেষে পরিদর্শন বইতে মন্তব্য লিপিবদ্ধ করেন।
পরে বিকাল সাড়ে ৫টায় জেলা প্রশাসক পৌরসভার পাশে অবস্থিত এয়াকুব আলী স্মৃতি পাঠাগার ও ক্লাব পরিদর্শন করে পাঠাগার ও ক্লাবের সদস্যদের সাথে সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা করেন। সবশেষে সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি বাবুপাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি ডিজিটাল সেন্টারের কার্যক্রম নিয়ে উদ্যোক্তার সাথে আলাপ করেন এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অফিস কক্ষে উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার(ভূমি), ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান নিয়ে আলোচনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!