fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৭:১০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী

  • আপডেট সময় শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সনাতন হিন্দু ধর্মের প্রবক্তা ও প্রাণপুরুষ শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী,২০১৯ উপলক্ষে রাজবাড়ীর হিন্দু ধর্মাবলম্বীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা।
হিন্দু শাস্ত্রমতে, আজ থেকে ৫হাজার বছর পূর্বে দ্বাপর যুগে এ দিনে এক বৈরী সমাজে দুষ্টের দমন ও শিষ্টের পালনের উদ্দেশ্যে নিরাকার ব্রক্ষ্ম বাসুদেব ও দেবকীর সন্তান হিসেবে পৃথিবীতে ভূমিষ্ঠ হয়েছিলেন শ্রীকৃষ্ণ। নানা ভূমিকায় অবতীর্ণ হয়ে শ্রীকৃষ্ণ মানবজাতির কাছে জীবন ধারণের অনন্য উদাহরণ রেখে গেছেন।
ভক্তি, শ্রদ্ধা ও উৎসবমুখর পরিবেশে সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার সর্বত্র জেলা প্রশাসনের সহায়তায় হিন্দু সম্প্রদায়ের প্রাণের ধর্মীয় উৎসব হিসেবে শুভ জন্মাষ্টমী সাড়ম¦রে উদযাপনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ আয়োজন সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধিতে সহায়ক হবে।
আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে শান্তি, সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত¦বোধের এক উজ্জ¦ল দৃষ্টান্ত স্থাপনে জন্মাষ্টমী উৎসব বিশেষ ভূমিকা রাখবে এই কামনায় শুভ জন্মাষ্টমী উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ রাজবাড়ীবাসীর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

 

(দিলসাদ বেগম)
জেলা প্রশাসক
রাজবাড়ী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!