মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় আ’লীগের উদ্যোগে গ্রেনেড হামলা দিবস পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ২১শে আগস্ট যথাযোগ্য মর্যাদায় গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, বিকেলে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজের সভাপতিত্বে অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ ওসমান গনী, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা উপজেলা মহিলা লীগের সভানেত্রী বেগম নুরুন্নাহার প্রমূখ বক্তব্য রাখেন।
সভাপতির বক্তব্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ বলেন, স্বাধীনতা বিরোধী চক্র আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সমাবেশে ২০০৪ সালের ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা চালায়। গ্রেনেড হামলার টার্গেটে ছিলেন তৎকালীন বিরোধী দলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনাকে হত্যা ও আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করাই ছিল গ্রেনেড হামলার উদ্দেশ্য। অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক মোঃ নুরুদ্দিন মিয়া, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মোঃ সহিদুজ্জামান সহিদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালুখালী সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মুক্তিযোদ্ধা একেএম জয়নাল আবেদীন, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, আড়কান্দী শহীদ মুক্তিযোদ্ধা দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুর রব, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, শ্রমিক লীগ নেতা আবু হাসান রতন, আহম্মদ আলী মালু প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!