শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় বোডিং থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

॥এম.এইচ আক্কাস॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট রেল স্টেশন সংলগ্ন রাজশাহী-পাবনা ভাই ভাই বোডিং থেকে গতকাল ২১শে আগস্ট রাত ৮টার দিকে অজ্ঞাত ব্যক্তি(৬০) এর লাশ থানা পুলিশ উদ্ধার করেছে।
এ খবর লেখা পর্যন্ত ওই ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি গোয়ালন্দ উপজেলার বিভিন্ন এলাকায় কামলার কাজ করার তথ্য পাওয়া গেছে।
জানা যায়, ওই ব্যক্তি মাঝে মাঝে বিভিন্ন বোডিংয়ে রাত যাপন করত। রাজশাহী-পাবনা ভাই ভাই বোডিং মালিক আব্দুর রশিদ। বোডিং-এর মালিক ও কর্মচারীরা জানান, ওই ব্যক্তি গত বুধবার বিকালের দিকে এসে বোডিং ওঠে। পরে তার কোন সারা শব্দ না পেয়ে ডাকা ডাকির এক পর্যায় তারা জানতে পারেন লোক মারা গেছেন। এরপর গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে রাত ৮টায় ওই ব্যক্তি লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লোকটির গায়ের রং ফর্সা। মুখে মেহেদী মাখা হলুদ বর্নের চাপ দাড়ি আছে। স্বাস্থ্য ভাল গোলামতো চেহারায় পান খাওয়ার চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি রবিউল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ওই ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। তবে বিভিন্ন তথ্যে জানা গেছে লোকটি গোয়ালন্দ এলাকায় কামলার কাজ করতেন। তিনি হাঁপানীসহ নানা রোগে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। তার মৃত্যুর কাণ নির্ণয়ে লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!