মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

॥চঞ্চল সরদার॥ মহান মুক্তিযুদ্ধের সংগঠক, তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক গণপরিষদ সদস্য মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে গত ১৮ই আগস্ট বেলা ১১টায় কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মরহুম কাজী হেদায়েত হোসেনের জ্যেষ্ঠ পুত্র, রাজবাড়ী ডায়াবেটিক সমিতির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সভাপতিত্বে আলোচনা সভায় রাজবাড়ী ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি ওয়াজিউল্লাহ্ মন্টু, কাজী হেদায়েত হোসেনের নাতি ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু, ডায়াবেটিক সমিতির কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, নির্বাহী কমিটির সদস্য এডঃ দেবাহুতী চক্রবর্তী, কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ অপূর্ব কুমার রায় ও ডাঃ লাবিবা হক প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি।
সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী তার বক্তব্যে বলেন, বর্তমানে প্রতিটি ঘরে ঘরে ডায়াবেটিস রোগী। ডায়াবেটিস একটি ক্ষয় রোগ, এতে চোখ, কিডনী, লিভারসহ শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ নষ্ট হয়ে যায়। এটা কন্ট্রোলে রাখতে না পারলে আয়ু কমে যায়। তাই ডায়াবেটিস সম্পর্কে সকলকে সচেতন থাকতে হবে। ডেঙ্গু থেকেও সাবধান থাকতে হবে। আশপাশের সব জায়গা পরিষ্কার রাখতে হবে। এই হাসপাতালের সকলের বলবো আপনারা মানুষকে ভালোভাবে সেবা দিবেন। মানুষ যাতে বলতে না পারে তারা সঠিক চিকিৎসা পায়নি। আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি জীবন বাজী রেখে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। রাজবাড়ীতে আমরা অনেক উন্নয়ন করেছি। রাস্তাঘাট, বিদ্যুৎসহ সকল দিকেই উন্নয়ন হয়েছে। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমার মরহুম পিতা কাজী হেদায়েত হোসেনের জন্য দোয়া করবেন-যেন তিনি বেহেস্তবাসী হন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!