শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাচাইল গ্রামের ব্যাংক কর্মকর্তা রওশন আলী মিয়া ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র মিরাজুল ইসলাম তুহিনের খুনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন, মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
নিহতদের পরিবারের আয়োজনে গতকাল ১৯শে আগস্ট দুপুরে ফরিদপুর প্রেসক্লাব চত্বরে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত মিরাজুল ইসলাম তুহিনের বড় বোন ড. আসমা বেগম বলেন, গত ১০ই আগস্ট বিকালে কাচাইল মসজিদে নামাজ শেষ করে আমাদের পরিবারের লোকজন বের হওয়ার সময় হানিফ ও হাসানের নেতৃত্বে একদল সন্ত্রাসী আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়। তাদের ছোড়া গুলিতে ১০/১২জন আহত হয়। তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে রওশন ও তুহিন মারা যায়। আহত অন্যান্যদের এখনো ফরিদপুর ও ঢাকায় চিকিৎসা চলছে।
এ ঘটনায় পুলিশ হানিফসহ কয়েকজনকে আটক করেছে। বাকী আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য আমরা প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।
সংবাদ সম্মলনে কাচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু, নিহত তুহিনের পিতা রায়হান মাতুব্বর, নিহত রওশনের বড় ভাই ওসমান মুতুব্বর, রওশনের স্ত্রী সামিয়া ও মেয়ে তৃষ্ণাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনের পর ফরিদপুর প্রেসক্লাবের সামনের রাস্তায় আধা-ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!