রবিবার, ২৪ মার্চ ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নিখোঁজ সন্তানকে ফিরে পেতে ফরিদপুরে সাংবাদিক সম্মেলন

  • আপডেট সময় সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ নিখোঁজ সন্তান মিনহাজকে ফিরে পেতে ফরিদপুরে সাংবাদিক সম্মেলন করেছে পিতা-মাতা ও স্বজনরা। গতকাল ১৮ই আগস্ট দুপুরে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে নিখোঁজ মিনহাজের পিতা বেলায়েত হোসেন ফেরদৌস বলেন, মিনহাজ চলতি বছর ফরিদপুর রাজেন্দ্র কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষার পর গত ১১ই জুন সে ঢাকার ফার্মগেট এলাকার ইউসিসি কোচিং সেন্টারে ভর্তি হয়। তারপর থেকে সে ফার্মগেটের পার্শ্ববর্তী পূর্ব রাজাবাজারের একটি ফ্লাট ভাড়া নিয়ে ৩ বন্ধুর সঙ্গে থাকতো। গত ১৬ই জুলাই মিনহাজের মোবাইলে ফোন দিলে সে রিসিভ না করায় তাদের অভিভাবক হিসেবে নিয়োজিত থাকা শুভর মা’র নম্বরে ফোন দিলে সে জানায়, মিনহাজ সকালে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। তারপর থেকে মিনহাজের কোন খোঁজ নেই। এ ঘটনায় ঢাকার শেরেবাংলানগর থানায় ও ফরিদপুর কোতয়ালী থানায় ২টি জিডি করা হয়েছে। আমরা তাকে খুঁজে পেতে প্রশাসনের সহায়তা কামনা করছি।
সাংবাদিক সম্মেলনে নিখোঁজ মিনহাজের মা রানু বেগম ও পরিবারের অন্যান্য সদস্যবৃন্দসহ ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!