শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরে ঢামাস-এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মানবাধিকার সাংবাদিক সংস্থা (ঢামাস)-এর ফরিদপুর আঞ্চলিক কমিটির আয়োজনে গতকাল ১৮ই আগস্ট বিকালে ফরিদপুর শহরের আলীপুরে সংস্থার কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সংস্থার ফরিদপুর আঞ্চলিক কমিটির সভাপতি সৈয়দ আজমল হোসেন সাবু’র সভাপতিত্বে আলোচনা সভায় সংস্থার কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আবুল হোসেন আজাদ, ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা রোকেয়া বেগম, অর্থ সম্পাদক নুরুল হাবিব, সদস্য মুক্তিযোদ্ধা শামছুদ্দিন মোল্লা, আকিদুল ইসলাম, ফরিদপুর আঞ্চলিক কমিটির সদস্য শারমিন রহমান খুকু, ফরিদপুর জেলা কমিটির সভাপতি এডঃ এম.এ সামাদ, সাধারণ সম্পাদক হায়দার খান ও সদস্য আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। আজ আমরা বঙ্গবন্ধুর কল্যাণে স্বাধীন বাংলাদেশে গর্বের সাথে বসবাস করছি। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট সামরিক বাহিনীর কতিপয় বিপথগামী সদস্য বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদেরকে নির্মমভাবে হত্যা করে। কিন্তু তারা বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে।
আলোচনা সভার শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!