শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০২:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কলকাতায় সড়ক দুর্ঘটনায় দুইজন বাংলাদেশী নিহত ও বজ্রপাতে ৬জন আহত

  • আপডেট সময় রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

॥কলকাতা প্রতিনিধি॥ ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা শহরে গতকাল ১৭ই আগস্ট দুপুরে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন বাংলাদেশী নিহত হয়েছে। এছাড়া এ দুর্ঘটনায় আরো কয়েজন আহত হয় । কলকাতা শহরের শেক্সপিয়ার সরণী ও লাউডন স্ট্রিটের সংযোগ স্থলে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ঢাকার মোহাম্মদপুরের বাসিন্দা ব্যাংক কর্মকর্তা ফারহানা ইসলাম তানিয়া (২৮) ও গ্রামীণ ফোনের সার্ভিস হোল্ডার মিরপুরের বাসিন্দা কাজী মোহান্মদ মঈনুল আলম (৩৬)। এ দুর্ঘটনায় বাংলাদেশের আরো একজন নাগরিক আহত হন।কলকাতা শহরের শেক্সপিয়ার থানার কর্তব্যরত কর্মকর্তা অমিত বসু জানান, বিড়লা তারামন্ডল থেকে কলামন্দিরের দিকে বেপরোয়া গতিতে আসা একটি জাগুয়ার গাড়ি পার্কস্ট্রিট থেকে মিন্টোপার্কের দিকে যাওয়ার সময় বিপরীতগামী একটি মার্সিডিজ গাড়িকে ধাক্কা দেয়। এইসময় সেখানে দাঁড়িয়ে থাকা তিনজন পথচারী পিষ্ট হয় ও আহত হয়েছেন আরো কয়েকজন। আহতদের সঙ্গে সঙ্গে এস.এস.কে.এম হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।
আহত আরও একজন বাংলাদেশী নাগরিকসহ মার্সিডিজ গাড়ির চালককে হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
পুলিশ জানিয়েছে, নিহতরা চোখের ডাক্তার দেখানোর জন্য কলকাতায় আসেন। ঘটনার সময় তারা ডাক্তার চেম্বার থেকে ফেরার পথে প্রচন্ড বৃষ্টির কারণে ওই ফুটপাতে আশ্রয় নেয়। ঘটনার পর জাগুয়ার গাড়ির চালক পালিয়ে যায়।
এছাড়াও গত ১৬ই আগস্ট বিকেলে কলকাতা ভিক্টোরিয়া মেমোরিয়াল এলাকায় বৃষ্টিপাতের সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়।এছাড়া বজ্রপাতে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ৬ জন বাংলাদেশী। ঘটনার সময় তারা ভিক্টোরিয়া মেমোরিয়ালে পরিদর্শনে যায় এবং প্রবল বৃষ্টিপাতের সময় বহু পর্যটক ওই এলাকার গাছের নিচে আশ্রয় নেয়। নিহতরা কোলকাতাস্থ দমদম ও বাশদ্রোনীর বাসিন্দা। আহত ছয় জন বাংলাদেশীসহ ১৫ জনকে সঙ্গে-সঙ্গে এস এস কে এম (পিজি) হাসপাতালে পাঠানো হয়। আহতরা শঙ্কামুক্ত বলে হাসপাতাল সূত্রে জানানো হয়।কলকাতাস্থ বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার নিহত ও আহতের ঘটনাটি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!