শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রাক্তন গণপরিষদ সদস্য কাজী হেদায়েত হোসেনের ৪৪তম মৃত্যু বার্ষিকী কাল

  • আপডেট সময় শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক গণপরিষদ সদস্য প্রয়াত কাজী হেদায়েত হোসেনের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ও মরহুমের পরিবারের উদ্যোগে আগামীকাল ১৮ই আগস্ট পৃথক পৃথক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
আওয়ামী লীগের কর্মসূচী ঃ সকাল ৮টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের উন্মুক্ত মঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কাজী হেদায়েত হোসেনের প্রতিকৃতিতে মাল্যদান, এরপর আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দলীয় কার্যালয়ের কর্মসূচী শেষে সকাল ১০টায় শোক র‌্যালী সহকারে নেতাকর্মীরা কাজী হেদায়েত হোসেনের কবরে শ্রদ্ধার্ঘ্য অর্পণের পর জিয়ারত করবেন। এ সকল অনুষ্ঠানে জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করবে।
পারিবারিক কর্মসূচী ঃ মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পারিবারিকভাবে আগামীকাল ১৮ই আগস্ট কোরআনখানী ও বিকেলে বাদ আসর খানকা শরীফ জামে মসজিদে(বড় মসজিদে) মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার ৩দিন পর ১৮ই আগস্ট রাজবাড়ী শহরের কলেজ রোডে ড্রাই-আইস ফ্যাক্টরী এলাকায় অজ্ঞাতনামা বন্দুকধারীরা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী কাজী হেদায়েত হোসেন এবং তার সাথে থাকা শহরের টাউন মক্তব স্কুল এলাকার বাসিন্দা বাদশা মিয়াকে গুলি করে নির্মম ভাবে হত্যা করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!