বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরের ক্রিকেট ঐতিহ্য ফিরিয়ে আনার প্রত্যয় সাবেক ক্রিকেটারদের

  • আপডেট সময় বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ সাবেক ক্রিকেটারদের মিলনমেলায় ফরিদপুরের ক্রিকেটের গৌরব ও ঐতিহ্য ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে। গতকাল ১৩ই আগস্ট বিকালে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে জেলার সাবেক ও জাতীয় দলের ক্রিকেটারদের মিলনমেলায় এই প্রত্যয় ব্যক্ত করা হয়।
ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার নাজমুল ইসলাম লেভীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিসিবির ঢাকা বিভাগীয় কোচ মোখলেসুর রহমান বাবলু, আইসিসির প্যানেল আম্পায়ার মাসুদুর রহমান মুকুল, ঢাকা ডায়নামিকসের বোলিং কোচ ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার তালহা জুবায়ের, সাবেক ক্রিকেটার সাইফুল ইসলাম এফি, মানস বন্দ্যোপাধ্যায় সন্টু, মিজানুল ইসলাম মিজু, মাহবুবুল হাসান পিংকু, অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেটার নাইম শেখ প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ ফরিদপুরের ক্রিকেটের গৌরবময় দিনগুলো ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেন। ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ফরিদপুর ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন ও ফরিদপুর ক্রিকেট একাডেমীর যৌথ উদ্যোগে সাবেক ক্রিকেটারদের এই মিলনমেলার আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!