রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি খৈয়মের ঈদের শুভেচ্ছা বিনিময় ও মিলাদ মাহফিল রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি খৈয়মের ঈদের শুভেচ্ছা বিনিময় ও মিলাদ মাহফিল – দৈনিক মাতৃকণ্ঠ
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১০:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশ এয়ারলাইনসের বিমান বহরে তৃতীয় ড্রিমলাইনার গাংচিল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী রাজবাড়ী পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী রাজবাড়ী থেকে চুরি হওয়া পালসার মোটর সাইকেল বোয়ালমারী থেকে উদ্ধার॥গ্রেপ্তার-৮ রাজবাড়ীর শহীদওহাবপুরের ড্রেজার চালক ইলিয়াছকে ইয়াবা দিয়ে ফাঁসানোর প্রতিবাদে শোচ্চার এলাকাবাসী রাজবাড়ীর জেলা প্রশাসকের সাথে একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী মনসুর-উল-করিমের সাক্ষাৎ যুবসমাজ ও শিক্ষার্থীদের পাঠাগারমুখী করতে হবে—রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম খানখানাপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে তুহিন স্মৃতি সংঘ বিজয়ী আমিরাতে ‘গোল্ডেন ভিসা’ পেলেন একই পরিবারের তিন বাংলাদেশী রাজবাড়ীতে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া দুই আসামী পৌরসভার পুকুরে থেকে পুনরায় গ্রেফতার

রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি খৈয়মের ঈদের শুভেচ্ছা বিনিময় ও মিলাদ মাহফিল

  • আপডেট সময় বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

॥হেলাল মাহমুদ॥ পবিত্র ঈদুল আযহার দিন ১২ই আগস্ট ও ঈদের পরের দিন গতকাল ১৩ই আগস্ট জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং কারাবন্দী বেগম খালেদা জিয়ার জন্য বিশেষ দোয়া কামনা করা হয়।
রাজবাড়ী শহরের কলেজপাড়ার পৈত্রিক বাড়ীতে সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম আগত নেতাকর্মীদের বিরানী খাইয়ে আপ্যায়নসহ বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাবেক আহ্বায়ক নঈম আনছারী, সহ-সভাপতি এডঃ মোঃ আসাদুজ্জামান লাল, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান হাবীব, আব্দুল মজিদ বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কে.এ সবুর শাহীন, গোয়ালন্দ উপজেলা এিনপির সভাপতি সুলতানুল ইসলাম মুন্নু, গোয়ালন্দ পৌর বিএনপির সভাপতি এডঃ এবিএম ছাত্তার, পৌরসভার কমিশনার রাসেল মোল্লা ও হোসাইন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মাওলানা লোকমান হোসেন।
শুভেচ্ছা বিনিময় ও মিলাদ-দোয়া মাহফিলে সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, খালেদা জিয়া কারাগারে খুবই অসুস্থ। সরকার তাকে ঠিকমতো চিকিৎসা করাচ্ছে না। তাই আমাদের দাবী, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। নির্যাতন করে কোন সরকারই এ পর্যন্ত টিকে থাকতে পারেনি, আওয়ামী লীগ সরকারও বেশী দিন টিকে থাকতে পারবে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!