মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ব্র্যাকের ম্যানেজারের টাকা ফেরত দিলেন কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান

  • আপডেট সময় শনিবার, ১০ আগস্ট, ২০১৯

॥রাকিবুল ইসলাম॥ ব্র্যাকের এক ব্রাঞ্চ ম্যানেজারের মোটর সাইকেল থেকে পড়ে যাওয়া টাকা ভর্তি ব্যাগ ফেরত দিলেন কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো।
গত ৮ই আগস্ট সকালে আবুল কাশেম নামে ব্র্যাকের ওই ব্রাঞ্চ ম্যানেজার মোটর সাইকেলযোগে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক হয়ে কুমারখালী যাওয়ার পথে কালুখালীর গান্ধিমারা বাসস্ট্যান্ড মোড়ে মোটর সাইকেলের পিছনে বেঁধে রাখা টাকা ব্যাগটি পড়ে যায়। স্থানীয় খলিল প্রামানিক নামের এক ব্যক্তি ব্যাগটি মোটর সাইকেল থেকে পড়ে যেতে দেখে তাকে পিছন থেকে ডাকতে থাকলেও সে খেয়াল না করে চলে যায়। পরে স্থানীয় তাজুল ইসলাম নামের আরেক ব্যক্তির মাধ্যমে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটোকে বিষয়টি অবহিত করেন। তিনি সবার সামনে ব্যাগটি খুলে দেড় লক্ষ টাকা ও অন্যান্য জিনিসপত্র দেখতে পান। পরে তিনি ব্যাগে থাকা মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে আবুল কাশেমের সাথে যোগাযোগ করে তার বাসভবনে এসে উপযুক্ত প্রমাণ দিয়ে ব্যাগটি নিয়ে যেতে বলেন। বিকালে আবুল কাশেম চেয়ারম্যানের বাসভবনে এসে প্রমাণ দিয়ে ব্যাগটি নিয়ে যান। এ সময় আবুল কাশেম মিষ্টি খাওয়ার জন্য কিছু টাকা দিতে চাইলে তিনি সেটা গরীবকে দান করে দেয়ার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!