নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

  • আপডেট সময় শনিবার, ১০ আগস্ট, ২০১৯

॥নিউইয়র্ক প্রতিনিধি॥ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে গত ৮ই আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটে তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে বঙ্গমাতার রূহের শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রেরিত বাণী পাঠ করেন। বাণীটি কনস্যুলেট জেনারেলের ওয়েবসাইটেও প্রচার করা হয়েছে।
কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা তার বক্তব্যে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের উদ্দেশ্যে গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, এই মহিয়ষী নারীর অনবদ্য সহযোগিতায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির পিতা হিসেবে বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তিনি বঙ্গমাতার জীবনের আদর্শকে আমাদের জীবনের অনুপ্রেরণা হিসেবে কাজে লাগানোর আহ্বান জানান।
কনসান জেনারেলের বক্তব্যের পর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শহীদের বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। কনস্যুলেটের কর্মকর্তা-কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!