বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

খানগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও পরিচ্ছন্নতার বিষয়ে মতবিনিময় সভা

  • আপডেট সময় শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ৮ই আগস্ট দুপুরে সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করেন।
এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান এবং সহকারী কমিশনার(ভূমি) সানজিদা শাহনাজ তার সাথে ছিলেন।
পরিদর্শনকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদির, ইউপি সদস্যগণ, ইউনিয়ন পরিষদের সচিব, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রাম পুলিশ বাহিনীর সদস্যদের সাথে মশক নিধন, ডেঙ্গু প্রতিরোধ ও পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে মতবিনিময় করেন।
মতবিনিময়কালে তিনি সকলকে স্ব স্ব এলাকায় ডেঙ্গু প্রতিরোধে তাদের বাড়ী, ব্যবসা প্রতিষ্ঠান ও ক্ষেত-খামারের আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান। খানগঞ্জ ইউনিয়ন পরিষদ পরিদর্শনের প্রাক্কালে তিনি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং উদ্যোক্তাদের সাথে তাদের সেবা কার্যক্রম নিয়ে আলোচনা করেন।
খানগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শনের পর জেলা প্রশাসক দুর্যোগ সহনীয় গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় ২০১৮-১৯ অর্থ বছরের বরাদ্দে নির্মাণাধীন গৃহগুলোর মধ্যে খানগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডের হরিহরপুর গ্রামের ফাতুনী বেগমের অনুকূলে বরাদ্দকৃত গৃহের নির্মাণ কাজ পরিদর্শন করেন। এ সময় তিনি গৃহের বরাদ্দপ্রাপ্ত ফাতুনী বেগমকে তার বাড়ীর আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেন।
উল্লেখ্য, খানগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শনের পূর্বে জেলা প্রশাসক জাতীয় মহিলা সংস্থা, রাজবাড়ী জেলা শাখার কার্যালয় পরিদর্শন করেন এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে যোগদান করেন। সেখানে বক্তব্য প্রদানকালে তিনি বঙ্গমাতার জীবনাদর্শ আলোচনার পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে সকলকে তাদের বাড়ীর আশপাশ পরিষ্কার রাখার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!