ফরিদপুরে ২কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় ৫জনের যাবজ্জীবন রায় ঘোষণা ফরিদপুরে ২কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় ৫জনের যাবজ্জীবন রায় ঘোষণা – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:২৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

ফরিদপুরে ২কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় ৫জনের যাবজ্জীবন রায় ঘোষণা

  • আপডেট সময় সোমবার, ৫ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরে দুই কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলার ৫জন আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত।
গতকাল ৪ঠা আগস্ট দুপুরে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আলমাগীর কবীর জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন।
রায়ে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ছাড়াও মামলার ৫জন আসামীর প্রত্যেককে ১লক্ষ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ৩বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডিত আসামীরা হলো ঃ উজ্জল খান(২৫), শুকুর আলী(২৬), মিরাজ শেখ(২৫), ইলিয়াস ব্যাপারী(২০) এবং শফি মোল্লা(২৫)। তাদের প্রত্যেকের বাড়ী ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামে। রায় ঘোষণার সময় তারা আদালতে অনুপস্থিত ছিল।
মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ফরিদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এডঃ স্বপন পাল জানান, ২০১৬ সালের ১৪ই এপ্রিল ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামের স্কুল পড়–য়া দুই কিশোরীকে(বয়স ১৪ ও ১৫ বছর) আসামীরা জোরপূর্বক অপহরণ করে পদ্মা নদীর চরের ভুট্টা ক্ষেতে নিয়ে গণধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ভিডিও করে রাখে। এই ঘটনায় ধর্ষিতা এক কিশোরীর পিতা বাদী হয়ে দন্ডিত ৫জনকে আসামী করে চরভদ্রাসন থানায় মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!