শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আবুধাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের প্রবাস জীবনের অবসান উপলক্ষে সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় বুধবার, ৩১ জুলাই, ২০১৯

॥আবুধাবী থেকে ওবাইদুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে ডিপ্লোমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের আবুধাবী আঞ্চলিক শাখার ফাইন্যান্স সেক্রেটারী ইঞ্জিনিয়ার আমিনুল হক মিরনের দীর্ঘ প্রবাস জীবনের অবসান উপলক্ষে গত ২৬শে জুলাই সন্ধ্যায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনের আবুধাবী শাখার প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মিজানুর রহমান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিডিউস কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আশীষ বড়–য়া। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নেওয়াজ মোর্শেদ সাহেদের সঞ্চালনায় অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার আমিনুল হক মিরনের দীর্ঘ সাংগঠনিক জীবনের স্মৃতিচারণ করে সংগঠনের সিনিয়র নেতা ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার তৌহিদুল আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার সোলায়মান মজুমদার, ইঞ্জিনিয়ার কামরুল ইসলাম, ইঞ্জিনিয়ার আবুল কাশেম তুহিন, ইঞ্জিনিয়ার মোহাম্মদ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার প্রণব বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবুল ফয়েজ, ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেকান্দার, ইঞ্জিনিয়ার দেবজিৎ ভৌমিক ও ইঞ্জিনিয়ার ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সভাপতি ইঞ্জিনিয়ার মিজানুর সোহেল তার বক্তব্যে বিদায়ী ইঞ্জিনিয়ার আমিনুল হক মিরনের দীর্ঘ প্রবাস জীবনের সাংগঠনিক অবদান তুলে ধরেন এবং তার কোন ভুলত্রুটি হয়ে থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানান।
প্রধান অতিথি বিডিউস কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আশীষ বড়–য়া বলেন, ‘এ বিদায় চিরবিদায় নয়, সাময়িক প্রস্থান মাত্র’। তিনি মিরন ভাই ও তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার আমিনুল হক মিরনকে ক্রেস্ট দিয়ে বিদায়ী সম্মাননা জানানো হয়।
অনুষ্ঠানের সভাপতি উপস্থিত সবাইকে কষ্ট স্বীকার করে উপস্থিত হওয়ার জন্য এবং ইঞ্জিনিয়ার মোহাম্মদ আমিনুল ইসলাম তার অফিসে অনুষ্ঠান আয়োজন ও ডিনারের ব্যবস্থা করায় কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!