শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফেসবুকে গুজব ছড়ালে লাইক বা শেয়ার করা থেকে সকলকে বিরত থাকতে হবে—পুলিশ সুপার মিজানুর রহমান

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯

॥চঞ্চল সরদার॥ গুজব ছড়ানো প্রতিরোধে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ২৫শে জুলাই দুপুরে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে জনসচেতনমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) বলেন, এই বাঙালী জাতির পিছনে যত ষড়যন্ত্র আছে এখন থেকে আগামী দিনগুলোতে আমরা শপথ নিবো যে কোন ষড়যন্ত্রকে নস্যাৎ করার। আধুনিক মানুষ হিসেবে তুমি যদি বিজ্ঞানকে বাদ দাও, তুমি যদি কুসংস্কারকে ধারণ করো তাহলে সমস্যা হবে। বর্তমানে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে। যারা গুজব ছড়ায় তাদেরকে প্রতিরোধ করতে হবে। ফেসবুকে গুজব ছড়ানো হলে তাতে লাইক দেয়া বা শেয়ার করা যাবে না। কোন ব্যক্তিকে ছেলে ধরা হিসেবে গণপিটুনির খবর পেলে ৯৯৯-এ ফোন দিতে হবে। ৯৯৯-এ ফোনে দিলে কোন ব্যালেন্স কাটা যায় না। কেউ মেয়েদেরকে ইভটিজিং করলে করে আমাদেরকে বলবে, আমরা ব্যবস্থা গ্রহণ করবো। ১৮ বছরের আগে যদি কাউকে বিয়ে দিতে চায় কিংবা তোমাদেরকে স্কুলে আসা-যাওয়ার পথে ডিস্টার্ব করে তাহলেও ৯৯৯-ফোন দিবা। মাদক সেবনকারীদের ব্যাপারে তথ্য পেলেও ৯৯৯-এ ফোন দিবা।
তিনি গুজব ছড়ানোকারীদের ব্যাপারে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেজাউল হাসান খানের সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ফজলুল করিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় রাজবাড়ীর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল হামিদসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!