ফেসবুকে গুজব ছড়ালে লাইক বা শেয়ার করা থেকে সকলকে বিরত থাকতে হবে—পুলিশ সুপার মিজানুর রহমান ফেসবুকে গুজব ছড়ালে লাইক বা শেয়ার করা থেকে সকলকে বিরত থাকতে হবে—পুলিশ সুপার মিজানুর রহমান – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:০৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

ফেসবুকে গুজব ছড়ালে লাইক বা শেয়ার করা থেকে সকলকে বিরত থাকতে হবে—পুলিশ সুপার মিজানুর রহমান

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯

॥চঞ্চল সরদার॥ গুজব ছড়ানো প্রতিরোধে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ২৫শে জুলাই দুপুরে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে জনসচেতনমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) বলেন, এই বাঙালী জাতির পিছনে যত ষড়যন্ত্র আছে এখন থেকে আগামী দিনগুলোতে আমরা শপথ নিবো যে কোন ষড়যন্ত্রকে নস্যাৎ করার। আধুনিক মানুষ হিসেবে তুমি যদি বিজ্ঞানকে বাদ দাও, তুমি যদি কুসংস্কারকে ধারণ করো তাহলে সমস্যা হবে। বর্তমানে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে। যারা গুজব ছড়ায় তাদেরকে প্রতিরোধ করতে হবে। ফেসবুকে গুজব ছড়ানো হলে তাতে লাইক দেয়া বা শেয়ার করা যাবে না। কোন ব্যক্তিকে ছেলে ধরা হিসেবে গণপিটুনির খবর পেলে ৯৯৯-এ ফোন দিতে হবে। ৯৯৯-এ ফোনে দিলে কোন ব্যালেন্স কাটা যায় না। কেউ মেয়েদেরকে ইভটিজিং করলে করে আমাদেরকে বলবে, আমরা ব্যবস্থা গ্রহণ করবো। ১৮ বছরের আগে যদি কাউকে বিয়ে দিতে চায় কিংবা তোমাদেরকে স্কুলে আসা-যাওয়ার পথে ডিস্টার্ব করে তাহলেও ৯৯৯-ফোন দিবা। মাদক সেবনকারীদের ব্যাপারে তথ্য পেলেও ৯৯৯-এ ফোন দিবা।
তিনি গুজব ছড়ানোকারীদের ব্যাপারে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেজাউল হাসান খানের সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ফজলুল করিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় রাজবাড়ীর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল হামিদসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!