মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর নতুন পুলিশ সুপার মিজানুর রহমানের যোগদান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর নতুন পুলিশ সুপার মিজানুর রহমান গতকাল ১৭ই জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় যোগদান করেছেন। এরপূর্বে তিনি রংপুরের পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। তিনি রাজবাড়ী জেলার ২৯তম পুলিশ সুপার।
জানা গেছে, ২১তম বিসিএস(পুলিশ) ক্যাডারের কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জামালপুর জেলার মেলান্দহ উপজেলার বাসিন্দা। ২০০৩ সালের ৩১শে মে তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন। গাজীপুর ও মানিকগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালনের পর ২০১৫ সালে পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে বান্দরবান জেলায় যোগদান করেন। সর্বশেষ তিনি রংপুরের পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক।
রাজবাড়ীর পুলিশ সুপার হিসেবে গতকাল ১৭ই জুলাই রাতে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিনের নিকট থেকে দায়িত্ব গ্রহণের পর তিনি জেলার অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য, গত ১৩ই জুন রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ হোসেনের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই বদলী করা হয়।বদলীকৃত পুলিশ কর্মকর্তাদের মধ্যে রাজবাড়ীর বিদায়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম,পিপিএম-সেবা’কে গতকাল ১৭ই জুলাই ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপির) উপ-কমিশনার পদে এবং রংপুরের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান রাজবাড়ীর পুলিশ সুপার পদে যোগদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!