রাজবাড়ী বাণিজ্য মেলায় অফার দিয়ে প্রতারণা করায় দোকানীর জরিমানা রাজবাড়ী বাণিজ্য মেলায় অফার দিয়ে প্রতারণা করায় দোকানীর জরিমানা – দৈনিক মাতৃকণ্ঠ
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১১:০৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশ এয়ারলাইনসের বিমান বহরে তৃতীয় ড্রিমলাইনার গাংচিল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী রাজবাড়ী পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী রাজবাড়ী থেকে চুরি হওয়া পালসার মোটর সাইকেল বোয়ালমারী থেকে উদ্ধার॥গ্রেপ্তার-৮ রাজবাড়ীর শহীদওহাবপুরের ড্রেজার চালক ইলিয়াছকে ইয়াবা দিয়ে ফাঁসানোর প্রতিবাদে শোচ্চার এলাকাবাসী রাজবাড়ীর জেলা প্রশাসকের সাথে একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী মনসুর-উল-করিমের সাক্ষাৎ যুবসমাজ ও শিক্ষার্থীদের পাঠাগারমুখী করতে হবে—রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম খানখানাপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে তুহিন স্মৃতি সংঘ বিজয়ী আমিরাতে ‘গোল্ডেন ভিসা’ পেলেন একই পরিবারের তিন বাংলাদেশী রাজবাড়ীতে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া দুই আসামী পৌরসভার পুকুরে থেকে পুনরায় গ্রেফতার

রাজবাড়ী বাণিজ্য মেলায় অফার দিয়ে প্রতারণা করায় দোকানীর জরিমানা

  • আপডেট সময় বুধবার, ১৭ জুলাই, ২০১৯

॥চঞ্চল সরদার॥ ‘অফার দিয়ে প্রতারণা করায়’ রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানের বাণিজ্য মেলার গৃহস্থালী পণ্যের ১টি দোকানকে ৫হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
গতকাল ১৬ই জুলাই বিকালে অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীফুল ইসলামের নেতৃত্বে পরিচালিত বাজার তদারকি অভিযানে এই জরিমানা করা হয়। এছাড়াও অভিযানকালে যথাযথভাবে মোড়ক না করে পণ্য বিক্রি করায় আরও ২টি কসমেটিক্সের দোকানকে ২হাজার টাকা করে জরিমানা করা হয়। জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিকসহ পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করে।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীফুল ইসলাম জানান, ‘কোম্পানীর প্রচারের জন্য ১টি কিনলে ১০টি ফ্রি’সহ নানা অফার দিয়ে মিথ্যা বিজ্ঞাপন প্রচার করে মানুষকে প্রতারিত করার দায়ে বাণিজ্য মেলার গৃহস্থালী পণ্যের ১টি দোকানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৪ ধারায় ৫হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও যথাযথভাবে মোড়ক না করে কসমেটিক্স বিক্রিয় দায়ে লেকমি কসমেটিক্সের ২টি দোকানকে একই আইনের ৩৭ ধারায় ২হাজার টাকা করে জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!