বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রশাসনিক কারণে রাজবাড়ী জেলা পুলিশের ৪জন ইন্সপেক্টরকে স্ট্যান্ড রিলিজের নির্দেশ

  • আপডেট সময় সোমবার, ১৫ জুলাই, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত ৪জন ইন্সপেক্টর (পুলিশ পরিদর্শক)কে প্রশাসনিক কারণে গত ১১ই জুলাই স্ট্যান্ড রিলিজের আদেশ দিয়েছে পুলিশ হেডকোয়ার্টার্স।
বদলীকৃতরা হলেন ঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার(ডিবি’র) ইন্সপেক্টর মোঃ কামাল হোসেন ভূইয়া, জেলা বিশেষ শাখার(ডিএসবি’র) ইন্সপেক্টর মোঃ আলমগীর হোসেন এবং ট্রাফিক বিভাগের দুই ইন্সপেক্টর(শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক) মোঃ মাহবুবুর রহমান ও সৈয়দ নাজমুল হুদা।
গত ১১ই জুলাই পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল আইজি(এঅ্যান্ডও) ড. মোঃ মইনুর রহমান চৌধুরীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনমূলে তাদেরকে বদলীর আদেশ জারী করা হয়।
বদলীকৃত কর্মকর্তাদের মধ্যে ইন্সপেক্টর মোঃ কামাল হোসেন ভূইয়া ও টি.আই মোঃ মাহবুবুর রহমানকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে(এপিবিএন), ইন্সপেক্টর মোঃ আলমগীর হোসেনকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে এবং টি.আই সৈয়দ নাজমুল হুদাকে খুলনা রেঞ্জে বদলী করা হয়েছে।
রাজবাড়ী জেলা পুলিশ অফিস সূত্রে জানা গেছে, গত ১২ই জুলাই উক্ত স্ট্যান্ড রিলিজের আদেশ রাজবাড়ীতে এসে পৌছায়। আজ ১৫ই জুলাই তারা জেলা পুলিশ থেকে অবমুক্ত হয়ে তারা নতুন কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দিবেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!