রাজবাড়ী প্রেসক্লাবের আয়োজনে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধণা প্রদান রাজবাড়ী প্রেসক্লাবের আয়োজনে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধণা প্রদান – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৬:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

রাজবাড়ী প্রেসক্লাবের আয়োজনে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধণা প্রদান

  • আপডেট সময় রবিবার, ২৩ জুন, ২০১৯

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ীর বিদায়ী জেলা প্রশাসক(যুগ্ম-সচিব) মোঃ শওকত আলী বলেছেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। দর্পণে যেমন নিজের চেহারা দেখা যায়। তদরুপ সংবাদপত্রের দিকে তাকালে সমাজের চেহারা দেখা যায়। আপনারা সেই গণমাধ্যম কর্মী। যারা রাত দিন পরিশ্রম করে সেই খবর গুলো সকলের কাছে পৌছায়ে দেন। আপনারা কি পেলেন, কি পেলেন না। আপনার পরিবার পরিজন কেমন আছে, খেয়ে আছে নাকি না খেয়ে আছে সেদিকে আপনি তাকাচ্ছে না। আমি বলবো আদর্শ একটি পেশার সাথে আপনি নিজেকে জড়িয়ে ফেলেছেন। আপনারা সামনের দিকে এগিয়ে যান। পিছনের দিকে তাকানোর আর সময় নাই। সমাজ আপনাকে স্বীকৃতি দিবে।
গতকাল ২২শে জুন বিকেলে রাজবাড়ী প্রেসক্লাবে বিদায়ী সংবধর্না অনুষ্ঠানে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, আমি অনেক জায়গা থেকে সংবর্ধনা পাচ্ছি। আবার অনেককে বলেও নিবৃত করতে পারছি না। আজকে প্রেসক্লাবসহ সকল মহলের সাংবাদিকরা বন্ধুরা আমাকে যে সংবর্ধনা দিয়েছেন এটাই আমার কাছে সবচেয়ে বড় পাওয়া। কারণ আমি কিন্তু অনেক ক্রেষ্ট পেয়েছি। প্রেসক্লাব সকলকে ক্রেষ্ট দেয় না। সকলকে সংবর্ধনা দেয় না। আমি মনে করি আমি সত্যিকার অর্থে আপনাদের ভালবাসা পেয়েছি। আমি আজীবন কৃতজ্ঞ হয়ে থাকবে আপনাদের কাছে। আমার কর্মকান্ডে আপনাদের পূর্ণাঙ্গ সহযোগিতা পেয়েছি। আপনাদের কাছ থেকে সহযোগিতা না পেলে যতটুকু করার চেষ্টা করেছি তা জনগণের কাছে পৌছাতো না। আজকে স্বতঃর্স্ফুত সমর্থন সকল জায়গা থেকে আসছে মানুষ কিন্তু জানতে পারতো না। একটা বিষয় আপনাদের কাছে বলি আমি কিন্তু সাধারণ মানুষের জন্য, যেটি সত্য সেটি প্রতিষ্ঠার জন্য আমি কাজ করে গেছি। তাতে আঘাত বা বাঁধা আসলেও আমি কিন্তু সেদিকে থাকায়নি। আমি চেষ্টা করেছি সেই ভাল কাজটি প্রতিষ্ঠা করার জন্য। আমি জানি না আমি কতটুকু করতে পেরেছি। তবে বিশেষ করে আপনাদের কথা আমার মনে থাকবে। আমি আপনাদের ভালবাসায় ঋণী হয়ে থাকলাম। আপনাদের ভালবাসায় সত্যিকার অর্থে আমি আবেগ আপ্লুত হয়ে পড়েছি এবং আজকে রাজবাড়ী প্রেসক্লাব থেকে আমাকে আজীবন সদস্য পদ দিল আমি জানিনা আজীবন এ ঋণ শোধ করতে পারবো কিনা। তবে রাজবাড়ীর সাংবাদিক বন্ধুরা সারাজীবন আমার হৃদয়ের মনি কোঠায় থাকবে।
রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোহাম্মদ জহুরুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের সঞ্চালনায় সংবর্ধণা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আলমগীর হোসাইন, রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু মুসা বিশ^াস, সাবেক সাধারণ সম্পাদক এম. দেলোয়ার হোসেন, সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেন, এম.মনিরুজ্জামান, সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, আবুল কালাম ও নূরে আলম সিদ্দিকী হক প্রমুখ বক্তব্য দেন।
এর আগে রাজবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধণা জানানো হয়।
এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে দৈনিক মাতৃকণ্ঠ, দৈনিক রাজবাড়ীকণ্ঠ, দৈনিক জনতার আদালত এবং রাজবাড়ী টেলিভিশন সাংবাদিক সমিতির পক্ষ ফুল, ক্রেষ্ট ও উপহার সামগ্রী দিয়ে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধণা জানানো হয়।
অনুষ্ঠানে রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউসুফ মিয়া, সহ-সভাপতি আসহাবুল ইয়ামিন রয়েন, সাধারণ সম্পাদক শিহাবুর রহমান, সহ-সম্পাদক হেলাল মাহমুদ ও দপ্তর সম্পাদক কামরুল মিঠু ফুলেল শুভেচ্ছা জানান।
এছাড়াও অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধনা জানান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার, কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, কালুখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুল হক, সাধারণ সম্পাদক মোঃ মোকলেছুর রহমান, রাজবাড়ী সাংবাদিক ফোরামের সভাপতি রবিউল খন্দকার ও সাধারণ সম্পাদক দেবাশীষ বিশ^াস এবং বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ সোহেল রানাসহ অন্যান্য সাংবাদিকরা বিদায়ী জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!