বিজয়ী হলে কালুখালী উপজেলাতে প্রতিহিংসার রাজনীতি দূর করবো—চেয়ারম্যান প্রার্থী নূরে আলম সিদ্দিকী হক বিজয়ী হলে কালুখালী উপজেলাতে প্রতিহিংসার রাজনীতি দূর করবো—চেয়ারম্যান প্রার্থী নূরে আলম সিদ্দিকী হক – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:২৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

বিজয়ী হলে কালুখালী উপজেলাতে প্রতিহিংসার রাজনীতি দূর করবো—চেয়ারম্যান প্রার্থী নূরে আলম সিদ্দিকী হক

  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০১৯

॥কাজী তানভীর মাহমুদ॥ আসন্ন কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।
গতকাল ১৪ই জুন বিকেলে কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের বি-কয়া বাজার, লাড়ীবাড়ী বাজারসহ বিভিন্ন এলাকা তিনি এ গণসংযোগ করেন।
নূরে আলম সিদ্দিকী হক বলেন, দীর্ঘদিন ধরে কালুখালী উপজেলাবাসীর জন্য কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের বিপদে-আপদে সবসময় তাদের পাশে থাকি। মানুষের ভালোবাসা নিয়েই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তৃণমূল থেকে ব্যাপক সাড়াও পাচ্ছি। আমি বিশ্বাস করি কালুখালী উপজেলাবাসী বিপুল ভোটে আমাকে বিজয়ী করবে। আমি বিজয়ী হলে কালুখালীর মাটি থেকে প্রতিহিংসার রাজনীতি দূর করবো। বাল্য বিবাহ প্রতিরোধ, মাদক নির্মূল, বেকার যুব সমাজের কর্মসংস্থান, নারী নির্যাতন প্রতিরোধসহ নানামুখী সামাজিক উন্নয়নে কাজ করবো।
উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে আগামী ১৮ই জুন কালুখালী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ১৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৭জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী রয়েছেন। ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত কালুখালী উপজেলার মোট ভোটার ১লক্ষ ১৭হাজার ৭৬৭জন, তাদের মধ্যে ৫৯হাজার ৮৫৫জন পুরুষ এবং ৫৭হাজার ৯১২জন মহিলা ভোটার। মোট ৪৬টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!