ফরিদপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাশার গ্রেপ্তার ফরিদপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাশার গ্রেপ্তার – দৈনিক মাতৃকণ্ঠ
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১০:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশ এয়ারলাইনসের বিমান বহরে তৃতীয় ড্রিমলাইনার গাংচিল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী রাজবাড়ী পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী রাজবাড়ী থেকে চুরি হওয়া পালসার মোটর সাইকেল বোয়ালমারী থেকে উদ্ধার॥গ্রেপ্তার-৮ রাজবাড়ীর শহীদওহাবপুরের ড্রেজার চালক ইলিয়াছকে ইয়াবা দিয়ে ফাঁসানোর প্রতিবাদে শোচ্চার এলাকাবাসী রাজবাড়ীর জেলা প্রশাসকের সাথে একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী মনসুর-উল-করিমের সাক্ষাৎ যুবসমাজ ও শিক্ষার্থীদের পাঠাগারমুখী করতে হবে—রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম খানখানাপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে তুহিন স্মৃতি সংঘ বিজয়ী আমিরাতে ‘গোল্ডেন ভিসা’ পেলেন একই পরিবারের তিন বাংলাদেশী রাজবাড়ীতে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া দুই আসামী পৌরসভার পুকুরে থেকে পুনরায় গ্রেফতার

ফরিদপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাশার গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ১২ জুন, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১০ই জুন রাতে ফরিদপুরের কোতয়ালী থানাধীন ভাটিকানাইপুর গ্রামে অভিযান চালিয়ে ৫৫৯ বোতল ফেনসিডিলসহ আবুল বাশার মোল্লা(৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আবুল বাশার মোল্লা ভাটিকানাইপুর গ্রামের মৃত ছদন মোল্লার ছেলে। উদ্ধারকৃত ফেনসিডিলসহ তাকে কোতয়ালী থানায় সোপর্দপূর্বক র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করেছে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গ্রেফতারকৃত আবুল বাশার মোল্লা দীর্ঘদিন যাবৎ যশোর জেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলের চালান এনে ফরিদপুরসহ আশেপাশের মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরা বিক্রি করতো। গোয়েন্দা সূত্রে ফেনসিডিলের একটি চালান আনার সংবাদের ভিত্তিতে ১০ই জুন দিবাগত রাতে র‌্যাবের একটি টিম আবুল বাশার মোল্লার বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে। তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তির ভিত্তিতে তারই মালিকানাধীন বাড়ীর পাশ্ববর্তী মাতৃভূমি কিন্ডার গার্টেন স্কুলের একটি কক্ষে মজুদ করে রাখা ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!