প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের চাকুরী তিন বছর বাড়ল প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের চাকুরী তিন বছর বাড়ল – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের চাকুরী তিন বছর বাড়ল

  • আপডেট সময় বুধবার, ২৯ মে, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের চুক্তির মেয়াদ আরও তিন বছর বাড়িয়েছে সরকার।
সচিব পদমর্যাদায় চুক্তি ভিত্তিক নিয়োজিত প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুলের চুক্তির মেয়াদ আগামী ১৮ই জুন থেকে তিন বছরের জন্য বাড়িয়ে গতকাল ২৮শে মে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
ইহসানুল করিমকে ২০১৫ সালের ১৫ই জুন এক বছরের জন্য প্রধানমন্ত্রীর প্রেস সচিব নিয়োগ দেওয়া হয়। মেয়াদ শেষে ২০১৬ সালের ১৬ই জুন তার চুক্তির মেয়াদ ২য় দফায় তিন বছর বাড়ানো হয়। গতকাল ২৮শে মে আরো তিন বছরের জন্য চুক্তির মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে নিয়োগ পাওয়ার আগে ইহসানুল করিম রাষ্ট্রপতির প্রেস সচিব এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদকের দায়িত্বে ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!