শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী উপজেলা নির্বাচনে আ’লীগের প্রার্থীর বিজয়ে সকলকে কাজ করতে হবে—এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ২৭ মে, ২০১৯

॥মনির হোসেন॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, কালুখালী উপজেলা চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়ন দিয়েছেন শেখ হাসিনা। তার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকলকে নৌকা প্রতীকের বিজয়ে কাজ করতে হবে। আওয়ামী লীগের কোন নেতাকর্মীর দলীয় প্রার্থীর বাইরে যাওয়ার সুযোগ নেই।
গতকাল ২৬শে মে বিকালে কালুখালী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মোঃ জিল্লুল হাকিম এ কথা বলেন।
কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলামের সভাপতিত্বে বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, আইন বিষয়ক সম্পাদক এডঃ আব্দুস সাত্তার, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, সদস্য রফিকুল ইসলাম কুটি মনি, মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম মৃধা, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোন্দকার আনিছুল হক বাবু প্রমুখ বক্তব্য রাখেন। কালুখালী উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী নেতাকর্মীরা বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, আমার নির্বাচনী এলাকা পাংশা, কালুখালী ও বালিয়াকান্দিতে আজকের এই আওয়ামী লীগকে আমি তিলে তিল তিল করে গড়ে তুলেছি। আওয়ামী লীগের নেতাকর্মীদের সাধারণ জনগণের কাছে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। মনে সাহস ও দলীয় সিদ্ধান্তের উপর বিশ্বাস রেখে কাজ করলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় হবেই ইনশাআল্লাহ্।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!