অভিবাসন বিষয়ে অনুসন্ধানী সাংবাদিকতায় পুরস্কার পেলেন বাংলা ভিশনের মিরাজ গাজী অভিবাসন বিষয়ে অনুসন্ধানী সাংবাদিকতায় পুরস্কার পেলেন বাংলা ভিশনের মিরাজ গাজী – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

অভিবাসন বিষয়ে অনুসন্ধানী সাংবাদিকতায় পুরস্কার পেলেন বাংলা ভিশনের মিরাজ গাজী

  • আপডেট সময় শনিবার, ২৫ মে, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ অভিবাসন বিষয়ে টেলিভিশন ক্যাটাগরীতে সেরা অনুসন্ধানী রিপোর্টের জন্য পুরষ্কার পেলেন বাংলা ভিশন টিভির স্টাফ রিপোর্টার এবং প্রবাস বার্তা’র বিশেষ প্রতিনিধি মিরাজ হোসেন গাজী।
গত ২১শে মে রাজধানী ঢাকার ব্র্যাক সেন্টার ইন-এ আয়োজিত অনুষ্ঠানে এই পুরষ্কার প্রদান করা হয়। ইউরোপীয় ইউনিয়ন, আইওএম এবং ব্র্যাক যৌথভাবে এই ‘মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।
সেখানে অভিবাসন বিষয়ে টেলিভিশন ক্যাটাগরীতে সেরা অনুসন্ধানী রিপোর্টের জন্য মিরাজ হোসেন গাজীকে সেরা রিপোর্টারের পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কার হিসেবে তাকে ১টি ক্রেস্ট, চেক এবং তিন সংস্থার পক্ষ থেকে সনদপত্র দেয়া হয়।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সাংবাদিক মিরাজ হোসেন গাজীর হাতে পুরষ্কার তুলে দেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, ইউরোপীয় ইউনিয়নের বাংলাদেশ কো-অর্ডিনেশন প্রধান ডুয়ার্ট বোস, আইওএম’র বাংলাদেশ মিশন প্রধান গিওরগি গিগাওরি, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ফজলুল করিম ও অভিবাসন বিশেষজ্ঞ আসিফ মুনির প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এ বছর টেলিভিশন, জাতীয় ও স্থানীয় সংবাদপত্র, অনলাইন মিডিয়া এবং বেতার ক্যাটাগরীতে সেরা রিপোর্টের জন্য পুরষ্কার দেয়া হয়।
উল্লেখ্য, মিরাজ হোসেন গাজীর রিপোর্টে ২০১৬ সাল থেকে অভিবাসন খাতের বেশ কয়েকটি আলোচিত ঘটনা তুলে ধরা হয়, যেগুলোর কোনটারই বিচার হয়নি। বিচার না হওয়ার কারণে একই অপরাধ বারবার ঘটার বিষয়টিও তুলে ধরা হয়।
অভিনন্দন ঃ অভিবাসন বিষয়ে টেলিভিশন ক্যাটাগরীতে সেরা অনুসন্ধানী রিপোর্টের জন্য পুরষ্কার পাওয়ায় রাজবাড়ীর কৃতি সন্তান ও বাংলা ভিশন টিভির স্টাফ রিপোর্টার মিরাজ হোসেন গাজীকে অভিনন্দন জানিয়েছেন রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন। অভিনন্দন বার্তায় তিনি মিরাজ হোসেন গাজীর পেশাগত সাফল্য কামনা করে বলেন তার পুরস্কার প্রাপ্তিতে রাজবাড়ীবাসী গর্বিত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!