মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজবাড়ীতে জেলা আ’লীগের আলোচনা সভা

  • আপডেট সময় শনিবার, ১৮ মে, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ১৭ই মে সন্ধ্যা ৭টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি, জেলা আওয়ামী লীগের সদস্য আঃ সালাম মন্ডল ও জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা জার্মানীতে থাকায় প্রাণে বেঁচে যান। এরপর দীর্ঘ দিন ভারতে রাজনৈতিক আশ্রয়ে থাকার পর বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী নির্বাচিত হয়ে ১৯৮১ সালের ১৭ই মে দেশে ফিরে আসেন। তারপর জীবনবাজী রেখে আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে এনেছেন, স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে আবার ক্ষমতায় এনেছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন দুর্বার গতিতে এগিয়ে চলেছে। তিনি সন্ত্রাস-জঙ্গীবাদ দমন করে দেশে শান্তি ফিরিয়ে এনেছেন। তার ভিশন অনুযায়ী ২০২১ সালের মধ্যে আমরা মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হবো।
জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ এবং জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!