বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভায় তিনটি কমিটি বিলুপ্ত ঘোষণা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মে, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভায় মেয়াদোত্তীর্ণ গোয়ালন্দ উপজেলা, পৌর ও গোয়ালন্দ কলেজ ছাত্রলীগের ৩টি কমিটি বিলুপ্ত করা হয়েছে।
গতকাল ১৩ই মে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভায় ৩টি কমিটির বিলুপ্ত ঘোষণা করা হয়। এর আগে নতুন করে উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে আগ্রহী ছাত্রনেতাদের কাছ থেকে জীবন বৃত্তান্ত নেয়া হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীবের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নূরুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব নূরুজ্জামান মিয়া, সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম মন্ডল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ এবং গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০১৮ সালের ৬ই ফেব্রুয়ারী মেহেদী হাসান রুবেলকে সভাপতি ও আবু বক্কর সিদ্দিককে সাধারণ সম্পাদক করে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর একই বছরের ২৪শে মার্চ নাজিমুল ইসলাম বৃটেনকে সভাপতি ও তুহিন দেওয়ানকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের আরেকটি কমিটির অনুমোদন দেয়া জেলা ছাত্রলীগ। এ অবস্থায় গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের দু’টি কমিটিই নিজেদেরকে বৈধ বলে দাবী করে আসছিল।
বর্ধিত সভায় জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব বলেন, বর্ধিত সভার আগে গোয়ালন্দ উপজেলা, পৌর ও কলেজ কমিটি বিলুপ্ত করা হয়েছে। নতুন সভাপতি-সাধারণ সম্পাদক পদের জন্য জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছিল। ৬টি পদের জন্য ৪৩জন ছাত্রনেতা তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। আজকের পর থেকে কেউ গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের পরিচয় দিতে পারবেন না।
বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী জানান, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরবে রয়েছেন। তিনি দেশে ফিরলে তার সাথে আলোচনা সাপেক্ষে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার মাধ্যমে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!