সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আওয়ামীলীগের নেতাকর্মীরা পরস্পর ঐক্যবদ্ধ॥আর ঐক্যবদ্ধ মানেই বিজয়—এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ১৮ মার্চ, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১৭ই মার্চ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
তিনি বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনে দিয়েছেন। স্বাধীনতার জন্য আন্দোলন-সংগ্রাম করে স্বাধীনতার পক্ষে জনমত গঠন করেন তিনি। স্বাধীনতা সংগ্রামের ডাক দিয়ে দেশের মানুষকে মুক্তিযুদ্ধে অংশগ্রহণে উজ্জীবিত করেছিলেন বঙ্গবন্ধু। বঙ্গবন্ধু যেমন দেশের মানুষকে ভালোবাসতেন তেমনী তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে ও দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এমপি, উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানদের মধ্যে সমন্বয়ের গুরুত্বারোপ করেন তিনি।
এমপি জিল্লুল হাকিম বলেন, বঙ্গবন্ধুর হত্যার পর পাংশার আওয়ামী লীগের অবস্থা কেমন ছিল তা আপনারা জানেন। বিএনপির সন্ত্রাসীদের কাছে সাধারণ মানুষ জিম্মি ছিল। আওয়ামী লীগকে সু-সংগঠিত করার কারণে তারা আমাকে হত্যার ষড়যন্ত্র করে। তারা এখনো নানা বিভ্রান্তি সৃষ্টি করছে। কিন্তু আপনারা বঙ্গবন্ধুর সৈনিক, আওয়ামী লীগের কর্মী। আওয়ামী লীগের কর্মীরা পরস্পর আন্তরিক ও ঐক্যবদ্ধ। আর ঐক্যবদ্ধ মানেই বিজয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, এডভোকেট মোঃ ওমর আলী, অধ্যক্ষ একেএম জয়নাল আবেদীন, মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকবর আলী প্রামানিক, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান মামুন খান, যশাই ইউপির সাবেক চেয়ারম্যান হাকিম খান, সরিষা ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুস সোবাহান, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ওয়াহাব মন্ডল, কলিমহর ইউপি আওয়ামী লীগের নেতা আব্দুল গফুর মাস্টার ও আমিরুল ইসলাম মিয়া, মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান শওকত আলী সরদার, মৌরাট ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কেছমত আলী শেখ ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী মন্ডল প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ আসন্ন পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ, তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মাহমুদ হেনা মুন্সী ও কলস প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সফুরা খাতুনকে জয়যুক্ত করার ব্যাপারে মতামত ব্যক্ত করেন।
অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা ডাঃ এএফএম শফী উদ্দিন পাতা, জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু, ভাইস চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মাহমুদ হেনা মুন্সী ও সফুরা খাতুনসহ পাংশা উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা আওয়ামী লীগ, বাহাদুরপুর, হাবাসপুর, যশাই, বাবুপাড়া, মৌরাট, মাছপাড়া, কলিমহর, সরিষা, পাট্টা ও কসবামাজাইল ইউপি আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, ইউপি চেয়ারম্যান-মেম্বার ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!