রাজবাড়ীর এ্যাডঃ খোদেজা নাসরিন সেলিনা সংরক্ষিত মহিলা আসন (৩৮)-এ আ’লীগের মনোনীত প্রার্থী রাজবাড়ীর এ্যাডঃ খোদেজা নাসরিন সেলিনা সংরক্ষিত মহিলা আসন (৩৮)-এ আ’লীগের মনোনীত প্রার্থী – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৬:৫০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

রাজবাড়ীর এ্যাডঃ খোদেজা নাসরিন সেলিনা সংরক্ষিত মহিলা আসন (৩৮)-এ আ’লীগের মনোনীত প্রার্থী

  • আপডেট সময় রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে এবার রাজবাড়ী থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন এ্যাডভোকেট খোদেজা নাসরিন সেলিনা।
তার পৈত্রিক বাড়ী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির বকশীপুর মিয়া পাড়া গ্রামে। তার পিতা মরহুম মোতাহার হোসেন মিয়া কো-অপারেটিভ ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। খোদেজা পেশায় একজন আইনজীবি। রাজনৈতিকভাবে তিনি আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি রাজনীতির সাথে ছাত্রী জীবন থেকে যুক্ত আছেন।


গত ৮ই ফেব্রুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারী বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় সংরক্ষিত মহিলা আসনের জন্য ৪১জন দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়। উক্ত তালিকায় রাজবাড়ীর খোদেজা নাসরিন সেলিনার নাম রয়েছে ৩৫ নম্বরে।
এডভোকেট খোদেজা নাসরীন আক্তার হোসেন ৩৮নং সংরক্ষিত মহিলা আসনের জন্য আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হওয়ায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও ৩০শে ন‌ভেম্বর ২০১৩ সা‌লে ঢাকার শাহবাগে বিরোধী দলের ডাকা ৭১ ঘণ্টা অবরোধে বাসে ছুঁড়ে মারা পেট্রোল বোমার আগুনে দগ্ধ হয়ে ২জন মারা যায় এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিত্সাধীন আহত ১৬ জনের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক বলে চিকিত্সকরা জানিয়েছিলেন । এদের একজন হচ্ছেন এ্যাডভোকেট খোদেজা নাসরিন সেলিনা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!