শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় ২ ভিক্ষুককে পুনর্বাসনসহ বিভিন্ন উপকরণ বিতরণ কেকেএসের

  • আপডেট সময় শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯

॥হেলাল মাহমুদ॥ এনজিও কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)’র পক্ষ থেকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পুনর্বাসনের জন্য দুই ভিক্ষুককে ১ লক্ষ টাকার চেক প্রদানসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।
গতকাল ৩১শে জানুয়ারী দুপুরে দৌলতদিয়ার মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার স্কুল এন্ড কলেজের মাঠে কেকেএসের সমৃদ্ধি কর্মসূচী আয়োজিত অনুষ্ঠানে জুয়েল সরদার ও রফিকুল ইসলাম নামের দুুই ভিক্ষুককে ১ লক্ষ টাকা করে চেক প্রদান করা। এছাড়াও দরিদ্র পরিবারের মধ্যে ১০০ সেট স্যানিটারী ল্যাট্রিন, ৫০ সেট বন্ধু চুলা ও ৫০ সেট ভার্মি কম্পোস্ট (জৈব) সার তৈরীর উপকরণ বিতরণ করা হয়। কেকেএসের নির্বাহী পরিচালক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী। বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়েত হায়াত শিপলু, সহকারী কমিশনার (ভূমি) আব্দুুল্লাহ আল মামুন, মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান উদ্দিন আহম্মেদ, গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল, সেভ দ্যা চিলড্রেনের ম্যানেজার সাইফুল ইসলাম খান, কেকেএসের সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন, ফকীর আব্দুল মান্নান, ইউপি সদস্য গণি মন্ডল, পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, জীবন কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন কেকেএসের সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী মোজাফফর হোসেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!