রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে গণেশ নারায়ন সভাপতি-আব্দুল বারী সম্পাদক নির্বাচিত রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে গণেশ নারায়ন সভাপতি-আব্দুল বারী সম্পাদক নির্বাচিত – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:২৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে গণেশ নারায়ন সভাপতি-আব্দুল বারী সম্পাদক নির্বাচিত

  • আপডেট সময় শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের বার্ষিক নির্বাচন গতকাল ৩১শে জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত গনেশ-বাচ্চু-মোস্তফা পরিষদ প্যানেল থেকে সভাপতিসহ ৭জন এবং বিএনপি সমর্থিত মোসলেম-রবিউল-বারী পরিষদ প্যানেল থেকে সম্পাদকসহ ৪ জন বিজয়ী হয়েছেন।
আওয়ামীলীগ সমর্থিত প্যানেল থেকে যারা বিজয়ী হয়েছেন তারা হলেনঃ সভাপতি পদে গণেশ নারায়ন চৌধুরী, সহ-সভাপতি পদে খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু, সহ-সম্পাদক পদে মোঃ নজরুল ইসলাম লাভলু, ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আহমেদ আলী মৃধা এবং সদস্য পদে মোঃ নিজাম উদ্দিন সেখ, মনোয়ারা খাতুন ও রাসেল সুলতান। এ প্যানেল থেকে যারা পরাজিত হয়েছেন তারা হলেনঃ সম্পাদক পদে এটিএম মোস্তফা, সহ-সম্পাদক পদে কমলা কান্ত চক্রবর্তী বাবান, সদস্য পদে আবুল বাশার মোহাম্মদ শরীফ ও বকুল ভৌমিক।
অপর দিকে, বিএনপি সমর্থিত প্যানেল থেকে যারা বিজয়ী হয়েছেন তারা হলেনঃ সম্পাদক পদে কাজী আব্দুল বারী কুটিন, সহ-সম্পাদক পদে মোঃ আব্দুর রাজ্জাক(২), সদস্য পদে জাহিদ উদ্দিন মোল্লা ও মোঃ আহাদুল ইসলাম মিয়া রতন।
এ প্যানেল থেকে যারা পরাজিত হয়েছেন তারা হলেনঃ সভাপতি পদে মোঃ মোসলেম উদ্দিন খান, সহ-সভাপতি পদে মোঃ রবিউল আলম, সহ-সম্পাদক পদে মোহাম্মদ তসলিম আহমেদ, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ হেদায়েত উল্লাহ মিয়া, সদস্য পদে মোঃ আরিফ উদ্দিন খান দিপু, মোঃ আজিজুল ইসলাম ওরফে টিটু খান, ও মোঃ নাজমুল হক।
এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত দুটি প্যানেল থেকে মোট ২২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ১৫৫জন ভোটারের মধ্যে ১৫১জন আইনজীবি তাদের কাঙ্খিত প্রার্থীকে ভোট দেন।
নির্বাচনে অডঃ অশোক কুমার প্রধান নির্বাচন কমিশন এবং অডঃ নিয়াজ মোঃ আইয়ুব ও আলমগীর হোসেন সহকারী নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন।
ফলাফল ঘোষণা শেষে সংখ্যাগরিষ্ঠভাবে আওয়ামীলীগ সমর্থিত প্যানেল বিজয়ী হওয়ায় জেলা এসোসিয়েশন ভবনে বিজয়ীদের অভিনন্দন জানান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। এসময় তিনি বিজয়ীদের মিষ্টি মুখ করান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!