রাজবাড়ীতে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের বর্নাঢ্য উদ্বোধন রাজবাড়ীতে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের বর্নাঢ্য উদ্বোধন – দৈনিক মাতৃকণ্ঠ
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১১:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশ এয়ারলাইনসের বিমান বহরে তৃতীয় ড্রিমলাইনার গাংচিল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী রাজবাড়ী পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী রাজবাড়ী থেকে চুরি হওয়া পালসার মোটর সাইকেল বোয়ালমারী থেকে উদ্ধার॥গ্রেপ্তার-৮ রাজবাড়ীর শহীদওহাবপুরের ড্রেজার চালক ইলিয়াছকে ইয়াবা দিয়ে ফাঁসানোর প্রতিবাদে শোচ্চার এলাকাবাসী রাজবাড়ীর জেলা প্রশাসকের সাথে একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী মনসুর-উল-করিমের সাক্ষাৎ যুবসমাজ ও শিক্ষার্থীদের পাঠাগারমুখী করতে হবে—রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম খানখানাপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে তুহিন স্মৃতি সংঘ বিজয়ী আমিরাতে ‘গোল্ডেন ভিসা’ পেলেন একই পরিবারের তিন বাংলাদেশী রাজবাড়ীতে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া দুই আসামী পৌরসভার পুকুরে থেকে পুনরায় গ্রেফতার

রাজবাড়ীতে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের বর্নাঢ্য উদ্বোধন

  • আপডেট সময় রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী পৌরসভার আয়োজনে গতকাল ২৭শে জানুয়ারী বেলা ১১টায় মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
পৌর মেয়র মহম্মদ আলীর চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক মোঃ শওকত আলী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-সেবা এবং জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিসহ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাগণ এবং টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্ম যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ করতে হবে। সেই লক্ষ্যে আমাদেরকে আজকের এই ক্রিকেট টুর্নামেন্টের মতো বিভিন্ন প্রতিযোগিতার উদ্যোগ গ্রহণ করতে হবে। যাতে আমাদের ভাবিষ্যৎ প্রজন্মকে মাদকের মতো ভয়াল নেশা থেকে দূরে রাখা সম্ভব হয়। আজকে রাজবাড়ী পৌরসভা যে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে সেটি আমাদের ভবিষৎ প্রজজন্মকে ক্রিকেটেসহ বিভিন্ন খেলাধুলার প্রতি আকৃষ্ট করবে। এই বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানকে স্বল্প সময়ের মধ্যেই খেলাধুলার উপযোগী করে হাফ বাউন্ডারীসহ গ্যালারী নির্মাণের মাধ্যমে আরো দৃষ্টিনন্দন করা হবে।
জেলা প্রশাসক মোঃ শওকত আলী এই মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের জন্য রাজবাড়ী পৌরসভাকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামী মার্চ মাসে জেলা প্রশাসন কর্তৃক কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে ‘জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট’-এর আয়োজন করা হবে।
বক্তব্য পর্বের শেষে মাঠে খেলোয়াড়দের সাথে পরিচয় পর্ব ও বল করার মাধ্যমে প্রধান অতিথি আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় গতবারের চ্যাম্পিয়ন ৭নং ওয়ার্ড ও রানার্স আপ ৯নং ওয়ার্ড দল পরস্পরের বিরুদ্ধে মাঠে নামে।
উল্লেখ্য, ২০ ওভারের টুয়েন্টি টুয়েন্টি ফরমেটের এই টুর্নামেন্টে পৌরসভার ৯টি ওয়ার্ড দল অংশগ্রহণ করছে। প্রথম রাউন্ডে দলগুলো প্রত্যেকে এক অপরের সাথে খেলবে। এরপর পয়েন্ট তালিকায় থাকা প্রথম ৮টি দলের মধ্যে নকআউট পর্ব শেষে ৪টি দল সেমিফাইনালে অংশগ্রহণ করবে। সেমিফাইনালে বিজয়ী ২টি দল ফাইনালে একে অন্যকে মোকাবেলার মাধ্যমে চ্যাম্পিয়ন ও রানার্স আপ নির্ধারণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!