শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর সেরা করদাতার সম্মননা পেলেন সংসদ সদস্য জিল্লুল হাকিম

  • আপডেট সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ ২০১৭-২০১৮ কর বছরে রাজবাড়ী জেলার সেরা করদাতার হিসেবে সম্মাননা পেয়েছেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। এছাড়াও তার পুত্র আশিক মাহমুদ মিতুল জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসেবে “সেরা তরুণ করদাতা-২০১৮” সম্মাননায় ভূষিত হয়েছেন।
জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক গত ১২ই নভেম্বর বিকালে রাজধানী ঢাকার সোনারগাঁও হোটেলের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে তাদেরকে ট্যাক্স কার্ড, সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।
অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বিশেষ অতিথি হিসেবে অর্থ ও ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এবং এফবিসিসিআই’র সভাপতি মোঃ শফিউল ইসলাম মহিউদ্দিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ঢাকায় অবস্থিত কর অঞ্চলসমূহ ও এর আওতাধীন জেলা সমূহের সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী করদাতাগণকেও সম্মাননা প্রদান করা হয়। এর মধ্যে দীর্ঘ মেয়াদী কর দেওয়া রাজবাড়ী জেলার মোট ৭জন সেরা করদাতাদেরকেও সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য, এর আগে ২০১৬-২০১৭ কর বছরে রাজবাড়ী জেলা ও জাতীয় পর্যায়ে সর্বোচ্চ কর পরিশোধের জন্য প্রথম বারের মতো জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার পরিবারকে ‘কর বাহাদুর পরিবার’ হিসেবে ট্যাক্স কার্ড, সনদপত্র ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!