রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে বিশ্ব জলাতঙ্ক ও হার্ট দিবস উপলক্ষে র‌্যালী এবং আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ বিশ্ব জলাতঙ্ক দিবস ও বিশ্ব হার্ট দিবস উপলক্ষে রাজবাড়ী সিভিল সার্জন অফিসের আয়োজনে গতকাল ২৯শে সেপ্টেম্বর সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় সিভিল সার্জন অফিসের সামনে থেকে র‌্যালী বের হয়ে সদর হাসপাতাল চত্বর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বকসের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান। আরও বক্তব্য রাখেন সদর হাসপাতালের সিনিয়র শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ একেএম গোলাম ফারুক। জলাতঙ্ক ও হার্টের উপর পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ কাজী শফিউল আজম শুভ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিভিল সার্জন অফিসের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোকরেমা মাঞ্জুরা। এ সময় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তাগণ জলাতঙ্ক রোগের কারণ, ক্ষতিকর দিক, চিকিৎসা এবং হার্ট বা হৃদযন্ত্র সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!