পিবিআই ফরিদপুরের অভিযানে রকেট প্রতারণা মামলার আসামী গ্রেফতার পিবিআই ফরিদপুরের অভিযানে রকেট প্রতারণা মামলার আসামী গ্রেফতার – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

পিবিআই ফরিদপুরের অভিযানে রকেট প্রতারণা মামলার আসামী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) ফরিদপুরের একটি টিম গতকাল ১৬ই সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের নিজ বাড়ী থেকে মনিরুল ইসলাম ওরফে লিটন(২২) নামের রকেট প্রতারণা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে। সে ওই গ্রামের আজিজুল হকের ছেলে।
পিবিআই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, গ্রেফতারকৃত মনিরুল ইসলাম ওরফে লিটন ‘লিটন কম্পিউটার এন্ড টেলিকম সেন্টার’ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। সে বিভিন্ন মোবাইল কোম্পানীর সিমের বিজ্ঞাপন এবং মেলা বসিয়ে কৌশলে প্রতারণার মাধ্যমে বিভিন্ন ভুয়া একাউন্ট/প্রিপেইড সিম খুলে প্রতারণা করে আসছিল। ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দেবাশীষ বিশ্বাস নামের এক ছাত্রের ফরিদপুরের কোতয়ালী থানায় দায়েরকৃত প্রতারণা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তার দোকান থেকে জালিয়াতির কাজে ব্যবহৃত ২টি কম্পিউটার হার্ড ডিস্ক ২টি, ৯টি মোবাইল ফোন, ১টি ক্যামেরা ও ৫০টি সিম কার্ড উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ফরিদপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাঃ হেলাল উদ্দিনের আদালতে হাজির করা হলে সে ফৌজদারী কার্য বিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। তার স্বীকারোক্তি মোতাবেক প্রতারণার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!