রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

এনজিও কেকেএসের পক্ষ থেকে খানখানাপুরের ২ভিক্ষুককে গরু-ছাগল ও রিক্সা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২০ জুলাই, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ এনজিও কেকেএসের পক্ষ থেকে পুনর্বাসনের জন্য রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ২জন ভিক্ষুককে গরু, ছাগল ও ব্যাটারী চালিত রিক্সা প্রদান করা হয়েছে।
গতকাল ১৯শে জুলাই বিকালে খানখানাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসব বিতরণ করা হয়। কেকেএসের নির্বাহী পরিচালক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লাল, মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, আবু বকর সিদ্দিক, নাজিমউদ্দিন মিয়া ও নাজিমউদ্দিন মোল্লাসহ ইউপি মেম্বারগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে খানখানাপুর ইউনিয়নের চরধোপাখালী গ্রামের বিক্ষুক ফুলজান বেগমকে একটি গরু ও একটি ব্যাটারী চালিত রিক্সা এবং রসুলপুর গ্রামের ভিক্ষুক আব্দুল মজিদ মিজিকে একটি গরু ও একটি ছাগলসহ গরুর ঘর তৈরীর উপকরণ ও বাদাম বিক্রি করার সরঞ্জাম দেয়া হয়। এ সময় ভিক্ষুকদ্বয় অঙ্গীকার করে যে, এই সাহায্য দিয়ে তারা সাবলম্বী হবে এবং কোন দিন ভিক্ষাবৃত্তিতে ফিরে যাবে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!