বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বিদায়ী সেনাপ্রধানকে সামরিক রীতিতে বিদায় সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় সোমবার, ২৫ জুন, ২০১৮

বিদায়ী বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকের বিদায় সংবর্ধনা আজ ২৫শে জুন ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।
নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের নিকট দায়িত্বভার হস্তান্তরের পর সেনাবাহিনীর উধর্¡তন কর্মকর্তা ও সকল পদবীর সদস্যের উপস্থিতিতে বিদায়ী সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হককে সামরিক রীতিতে বিদায় জানানো হয়।
এরআগে তিনি শিখা অনির্বাণে পুস্পস্তবক অর্পণ করে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। এরপর সেনাকুঞ্জে সেনাবাহিনীর একটি চৌকস দল তাঁকে “গার্ড অব অনার’ প্রদান করে। দায়িত্বভার হস্তান্তরের পূর্বে সেনাবাহিনী প্রধান গত ২৪শে জুন মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এছাড়াও তিনি প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা, নৌ ও বিমান বাহিনী প্রধানের সাথেও সৌজন্য সাক্ষাত করেন -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!