বিদায়ী সেনাপ্রধানকে সামরিক রীতিতে বিদায় সংবর্ধনা প্রদান বিদায়ী সেনাপ্রধানকে সামরিক রীতিতে বিদায় সংবর্ধনা প্রদান – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৬:৫০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

বিদায়ী সেনাপ্রধানকে সামরিক রীতিতে বিদায় সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় সোমবার, ২৫ জুন, ২০১৮

বিদায়ী বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকের বিদায় সংবর্ধনা আজ ২৫শে জুন ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।
নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের নিকট দায়িত্বভার হস্তান্তরের পর সেনাবাহিনীর উধর্¡তন কর্মকর্তা ও সকল পদবীর সদস্যের উপস্থিতিতে বিদায়ী সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হককে সামরিক রীতিতে বিদায় জানানো হয়।
এরআগে তিনি শিখা অনির্বাণে পুস্পস্তবক অর্পণ করে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। এরপর সেনাকুঞ্জে সেনাবাহিনীর একটি চৌকস দল তাঁকে “গার্ড অব অনার’ প্রদান করে। দায়িত্বভার হস্তান্তরের পূর্বে সেনাবাহিনী প্রধান গত ২৪শে জুন মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এছাড়াও তিনি প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা, নৌ ও বিমান বাহিনী প্রধানের সাথেও সৌজন্য সাক্ষাত করেন -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!