শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আগামী ১লা ফেব্রুয়ারী থেকে ৩দিনব্যাপী অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা ইজতেমা ময়দান পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ীতে প্রথমবারে মত ৩দিন ব্যাপী জেলা ইজতেমা শুরু হবে আগামী ১লা ফেব্রুয়ারী। এ উপলক্ষে গতকাল ২৯শে জানুয়ারী রাত সাড়ে ৭টায় ইজতেমা ময়দান পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী।
রাজবাড়ী জেলা জেলা ইজতেমা ময়দান পরিদর্শনের সময় জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ছাদেকুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নূরমহল আশরাফী ও আলীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শওকত আলী।
পরিদর্শনের সময় জেলা প্রশাসক মোঃ শওকত আলী ইজতেমার আয়োজকদের সাথে কথা বলেন। তিনি রাজবাড়ীতে প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য ইজতেমায় প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় নিরাপত্তাসহ সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, বলেন মুসল্লীদের যাতে কোন দুর্ভোগ না পোহাতে হয় সেজন্য এখানে সার্বক্ষনিকভাবে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুল রহমান থাকবে।
তিনি বলেন ইজতেমা ময়াদনে কোন দূর্ঘটনা ঘটলে জেলা প্রশাসন দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে। তিনি বলেন যেহেতু ১লা ফেব্রুয়ারী থেকে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে সেদিকে খেয়ার রাখার জন্য ইজতেমা কমিটির আয়োজকদের অনুরোধ করেন।
জেলা ইজতেমা কমিটির আহালেসুরা ফয়সাল(সিধান্তকারী) জানায়, ইজতেমা উপলক্ষে জেলা প্রশাসকের আগমনকে স্বাগত জানিয়ে বলেন জেলা প্রশাসন থেকে ইজতেমাকে গুরুত্ব সহকারে দেখেছে সেজন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি ইজতেমা মাঠের মধ্যে অসমতল স্থানকে সমতল করার জন্য একটি রোলারের ব্যবস্থার দাবী জানালে জেলা প্রশাসক এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন।
উল্লেখ্য, আগামী ১লা ফেব্রুয়ারী থেকে ৩রা ফেব্রুয়ারী পর্যন্ত রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর মৌজার (কামালদিয়ার পাশে) রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পূর্ব পাশে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের(টিটিসি’র) বিপরীতে প্রথমবারের মতো ইজতেমার আয়োজন করা হয়েছে।
জেলার ৫টি উপজেলার লক্ষাধিক মানুষ এই ইজতেমায় অংশগ্রহণ করবেন বলে আয়োজকরা মনে করছেন। নিয়মের কারণে সম্প্রতি ঢাকার টঙ্গীতে অনুষ্ঠিত বিশ্ব ইজতেমায় রাজবাড়ী জেলার মুসল্লীদের অংশগ্রহণ ছিল না। সে জন্যই স্থানীয়ভাবে এই ইজতেমার আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!