ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী – দৈনিক মাতৃকণ্ঠ
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাল্টে যাচ্ছে গোয়ালন্দ মোড় ও রাজবাড়ী রাস্তার মোড়ের নাম ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু নগরকান্দার জোড়া খুনের সাথে জড়িতদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন-মানববন্ধন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গায় জুয়েলার্সের মধ্যে ইয়াবা বেচাকেনার সময় ৪জন গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে ইফার আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ডিবির অভিযানে দাদশী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার বালিয়াকান্দিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে সোনাকান্দরে দোয়া মাহফিল ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী

  • আপডেট সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরী। আগামী ২/১ দিনের মধ্যেই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন।
জানাগেছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার গত ২৪শে আগস্ট তারিখের ৩৮৬ নম্বর প্রজ্ঞাপনমূলে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরীকে ঢাকা বিভাগের কমিশনার পদে নিয়োগ দেওয়া হয়। 
তিনি বিসিএস(প্রশাসন) ক্যাডারের ৭ম ব্যাচের কর্মকর্তা। চাকুরীর শুরুতে ১৯৮৮ সালে তিনি সহকারী কমিশনার হিসেবে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এরপর তিনি একই জেলার উখিয়া উপজেলার উপজেলা ম্যাজিস্ট্রেট, পরবর্তীতে কুড়িগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, এরপর টাঙ্গাইল জেলার জেলা প্রশাসক, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং সর্বশেষ রাজউকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন শেষে অতিরিক্ত সচিব পদে মন্ত্রিপরিষদ বিভাগে দায়িত্ব পালন করেন। ১ পুত্র ও ১কন্যা সন্তানের জনক এম.বজলুল করিম চৌধুরী রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর পুত্র। তার স্ত্রী গৃহিনী।
ঢাকা বিভাগের কমিশনার পদে যোগদানের প্রাক্কালে তিনি রাজবাড়ী জেলাবাসীসহ সকলের দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!